1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

রামগড়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারি দ্বিতীয়বারের মত পুনরায় নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

 

মোহাম্মদ এমদাদুল হক রামগড় প্রতিনিধি

খাগড়াছড়ি জেলা রামগড়ে উপজেলা পরিষদের নির্বাচনে বিশ্ব প্রদীপ কুমার কার্বারি দ্বিতীয়বারের মত পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে তিনি আনারস প্রতীকে লড়ে ১৩ হাজার ৮৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তিনি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক। দোয়াতকলম প্রতীকে প্রতিদ্বন্দ্বিতাকারী তার নিকটতম প্রার্থী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের পেয়েছেন ৮ হাজার ৪৪৭ ভোট। অপর প্রার্থী কংজঅং মারমা পেয়েছেন দুই হাজার ৭৯ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোবারক হোসেন বাদশা ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আহসান নীলা। বর্তমান ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুককে ৬ হাজার ৫৫৬ ভোটের ব্যবধানে পরাজিত করে মোবারক হোসেন বাদশা বিজয়ী হন। তার প্রাপ্ত ভোট সংখ্যা ১০ হাজার ৯৭১। নাছিমা আহসান নীলা ৮ হাজার ৪৩৭ ভোটে পরাজিত করেন বর্তমান ভাইস চেয়ারম্যান হাছিনা আক্তারকে। নীলার প্রাপ্ত ভোট সংখ্যা ১৬ হাজার।

বুধবার রাত ৯টার দিকে রামগড় উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার মো. জমির উদ্দিন আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করে তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন।

সকাল ৮টা থেকে উপজেলার ২০টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়ে বেলা ৪টা পর্যন্ত চলে। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণার পর খাগড়াবিল ও লামকুপাড়া কেন্দ্রে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি ও পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট