1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

অসামাজিক কার্যকলাপ ও মাদকের আখড়া সাগরিকা হোটেল নেতৃত্বে লেয়াকত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

 

মোঃ সফিউল আজম রুবেল নিজস্ব প্রতিবেদক।

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন ৩৩ নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ডের ব্রীজ ঘাট সংলগ্ন সাগরিকা হোটেলের নামে অসামাজিক কার্যকলাপ ও মাদকের আখড়া হিসেবে অভিযোগ করছেন এলাকাবাসী।

অত্র এলাকার সচেতন মহল সাগরিকা হোটেল নিয়ে প্রতিবাদ জানালে বিগত ০২ ই মে বৃহস্পতিবার লেয়াকতের নেতৃত্বে দেশীয় অস্ত্র সহ সন্ত্রাসী দলবল নিয়ে সচেতন মহলের উপর হামলা চালায়। এ সময় অত্র এলাকার সেচ্ছাসেবক লীগ সংগঠক সালাউদ্দিনের উপর হামলা চালায় ফাহিম নামে এক যুবক। ফাহিম, আরাফাত,আরমান,রুবেল,সাদিন,অভি,আসিফরা সংঘবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্য আক্রমন করে। ৩৩ নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের উপস্থিতিতে আক্রমণ হয় বলে ফুটেজে দেখা যায় এবং পরবর্তীতে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হলেও অদৃশ্য শক্তির কারণে ধরা ছোঁয়ার বাহিরে লেয়াকত,ফাহিমরা।এই বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ জানান তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।ওয়ার্ড কাউন্সিলর ও সমাজের বিজ্ঞ ব্যাক্তিদের সামনে এমন কর্মযজ্ঞ চিন্তিত করছে সমাজের সচেতন মহলকে।অভিযোগ রয়েছে দেহ ব্যবসা,জুয়ার আসর ও মাদক ব্যবসার মূল কেন্দ্র সাগরিকা হোটেলটি। কোতোয়ালি থানা থেকে ৫ মিনিটের পথে হোটেলেটি কিভাবে অসামাজিক কার্যকলাপ চালাচ্ছে তা নিয়ে থাকছে পরবর্তী প্রতিবেদনে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট