1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

সিডিএ নবনিযুক্ত চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ এর সাথে দক্ষিন খুলশী জামে মসজিদ কমিটির সাক্ষাৎ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

এম,এ,নাঈম,সময়ের পথঃচট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোহাম্মদ ইউনুছ-কে তাঁর বাসভবনে ১ মে, ২০২৪ তারিখ দক্ষিন খুলশী জামে মসজিদ কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও আন্তরিক অভিনন্দন জানানো হয়।

মসজিদ ও দারুন নাজাত হেফজখানা ওয়াকফ এষ্টেট এর মোতোয়ালি আলহাজ্ব হাছিব উল্লাহ চৌধুরী ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: শামসুর রহমান,আহাম্মদ রসুল,মোঃ ইমদাদুল হক,আক্তার কামাল চৌধরী,ক্যাপ্টেন মোহাম্মদ আলী, সাংবাদিক নাসির উদ্দিন মজুমদার,মোহাম্মদ শহীদ উল্লাহ্,মোহাম্মদ ইব্রাহিম কন্ট্রাক্টর,কাজী সাইফুল্লাহ,ইন্জিনিয়ার মতিউর রহমান, মোঃ আব্দুল্লাহ মিলন, মোঃ কাবির,মোঃ বকতেয়ার উদ্দিন,মোঃ আনোয়ার,হাফেজ মোঃ আব্দুল আহাদ,মোঃ সেলিম, মোঃ তুহিন,সহ স্থানিয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

অত্যন্ত সৌহার্দপূর্ন পরিবেশে অনুষ্ঠিত এ আয়োজনে নবনিযুক্ত চেয়ারম্যান মহোদয় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত গুরুদায়িত্ব সততা ও ন্যায়নিষ্ঠভাবে সম্পাদনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।

চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী কে সঙ্গে নিয়ে নগরের স্বাভাবিক জলপ্রবাহ নিশ্চিত করা থেকে শুরু করে নান্দনিক চট্টগ্রাম নির্মাণ সহ প্রতিটি কাজে অন্যান্য সকল সংস্থার সাথে সমন্বয় করত: এ লক্ষ্যে একনিষ্টভাবে তিনি নিজেকে নিয়োজিত করবেন বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া দক্ষিন খুলশী জামে মসজিদ কমিটির পক্ষ থেকে দেশের বানিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকার প্রত্যাশিত উন্নতি সাধনপূর্বক গণমানুষের জীবনমান উন্নয়নে দক্ষিণ খুলশী জামে মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা এবং দায়িত্বপ্রাপ্ত চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান মহোদয়ের সুস্বাস্থ্য,দীর্ঘায়ু ও পূর্বাপর সাফল্য কামনা করে উপস্থিত সবাই মহান আল্লাহ তায়ালার সাহায্য কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন দক্ষিণ খুলশী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ সাইফুল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট