1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

নড়াইলে সময় টিভির সাংবাদিক সজীব রহমানের উপর ছাত্রলীগ নেতার হামলা।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

নড়াইলে সময় টিভির সাংবাদিক সজীব রহমানের উপর ছাত্রলীগ নেতার হামলা।

মোঃ হাচিবুর রহমান,নড়াইল প্রতিনিধিঃ

নড়াইলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চঞ্চল শাহারিয়ার মীমের নেতৃত্বে হামলার শিকার হয়েছে সময় টিভির নড়াইল জেলা প্রতিনিধি সজিব রহমান।

বুধবার (১ মে) দিবাগত রাত ১ঃ৩০ মিনিটের দিকে নড়াইল সদর উপজেলার আউড়িয়া মণ্ডলপাড়া এলাকায় এ হামলার শিকার হন তিনি। ঘটনাস্থলে থাকা পুলিশের উপ পরিদর্শক আমির হোসেন বলেন, আমরা টহলে থাকা অবস্থায় খবর পাই ছাত্রলীগ নেতা মীমের বাড়িতে গন্ডগোল হচ্ছে। গভীর রাতে পাশের বাড়ির একজন এইচএসসি শিক্ষার্থী তার পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়াই মন খারাপ বলে ছাত্রলীগ নেতা মীমকে ওই শিক্ষার্থীর বাড়িতে ফোন করে নিয়ে যায়। এ সময় স্থানীয়রা সন্দেহ বসত বাড়িটি ঘিরে ফেলে। এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তখন সময় টিভির নড়াইল জেলা প্রতিনিধি সজিব রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমার কাছে বিষয়টি জানতে চান। এ সময় আমি তার সঙ্গে কথা বলে গাড়িতে উঠি। আর সজিব রহমান মোটরসাইকেলে উঠে রওনা দিলে পথিমধ্যে তার মোটরসাইকেল থামিয়ে মীম ও তার লোকেরা হামলা চালায়।

আহত সময় টিভির সাংবাদিক সজিব রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে প্রথমে পুলিশের কাছ থেকে বিষয়টি জানতে চাই। এ সময় পুলিশ কাউকে আটক না করায় আমরা রওনা দেই। পথিমধ্যে আমার মোটরসাইকেল থামিয়ে মীম ও তার লোকেরা জানতে চান আমি কীভাবে খবর পেয়েছি? আর কেনো এখানে এসেছি। একপর্যায়ে তারা আমার ওপর হামলা চালায়। আমার জামা ধরে টানাটানি করে। পুলিশের সামনে গালাগালি ও আমাকে হত্যার হুমকি দেয়।
ছাত্রলীগ নেতা মীমের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, এটা ছিল আমার পারিবারিক একটা ঝামেলা। সময় টিভির জেলা প্রতিনিধি সজিব রহমান একটা পক্ষ নিয়ে আসায় এলাকার লোকজন ক্ষেপে তাকে গালমন্দ করে। তবে কোন ধরনের হাতাহাতির মত ঘটনা ঘটেনি বলেও তিনি জানান।
সাংবাদিক সজীব রহমানের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নড়াইল,কালিয়া,লোহাগড়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন হামলার শিকার সময় টিভির নড়াইল জেলা প্রতিনিধি সজিব রহমান। এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট