1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

চেয়ারম্যান প্রার্থী আতার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত স্বাধীনতা বিরোধীচক্ররা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা জেলা
আসন্ন অন্যান্য উপজেলা নির্বাচন। কুলায় সদর উপজেলা নির্বাচনী স্বাচ্ছন্দ্য শক্তিচক্র রূটকৌশল কূটকৌশলে নিয়ন্ত্রণে পানি ঘোঁড়া মরিচ হওয়া। ঠিক জনলী গুর-এর মধ্যে বিভাক্রম করে স্বাতন্ত্র্য রক্ষাকারী দলের মাধ্যমে এই উপজেলা থেকে বারবার নির্বাচন করা হয়েছে। কোন কেন্দ্র উপজেলা হতে পারে। জেলালী গরিষ্ঠ ও বর্ষিয়ানলীগ বারএড। আহসান আল্লাহ সহ অনেক কাউন্সিলর সদর উপজেলা আওয়ামীলীগ নির্বাচনের জন্য বারবার পরাজিত হয়েছে। এই নির্বাচনে জাতীয় পার্টি, কখনও কখনও বিএনপি উপজেলা জাতীয় পার্টি, কখনও কখনও পার্টিকে বেছে নেওয়া হয়েছে। আতাউর রহমান আতা খুলা খুলা খুলা প্রধান উপজেলা পরিষদে প্রথম খুলি গেরুয়া। শান্তিকালের প্রথম উপজেলা উপজেলা আওয়ামীলীগ নেতা আতা গুরতালিউর নির্বাচনে প্রার্থী হতে এই স্বাধীনতার ঘুম হারাম হয়ে গেছে।
উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা শহর গেরের সাধারণ নির্বাচন, সংসদের বৈঠকে আলোচনার সফলতা আতাউর রহমান আকে শুরু হয়েছে। স্বাতন্ত্র্য আন্দোলন চক্রের এখানে অবস্থান করে জেলার সামনের সেক্রেসী জেনারেল ও জেলা ছাত্র বিবিরের সামনে সুজা শিকে কেন্দ্র করে। মাঠ দেশলীগ নেতা আতাউর রহমান আতার প্রার্থীতা এবং তৃণমূলে সাধারণ মানুষের আস্থা, ভালোবাসা ও সমর্থন পর্যন্ত শেষ লেজ গুটি ভোট সমর্থন করেছে। সাধারণ মানুষ আতাউর রহমান আতাতাউর রহমান আতা বাংলাদেশ গেরের যুগ্ম সাধারণ জননে মা উউল আলম হানিফ উচ্চ নির্দেশে এবং সক্রিয় ক্ষমতায়ন ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংস্থার বিভা বিভাজিত ক্ষমতাসীন ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক দল রূপান্তরকারী। সদর উপজেলার বিভিন্ন এলাকায় নিরাপরাধ সমাজের সদস্যরা সামাজিক ভিতকে আরও মজবুত করেছেন।
আলামপুর ইউনিয়নের আলামপুর গ্রামের ৬৬ বছর রেনু বেগম বলেন, উপজেলাম আতা ভাই আমাদের কোন গরিবের টাকা মারে না। গোরস্থান মসজিদের টাকা মারে না। তিনি সহ্য সহ আমাদের নতুন শাড়ি কাপড় ও নগদ অর্থ দিয়ে এই হতদরিদ্রদের বিভিন্ন সময়ে দাঁড়ায়। বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজের অক্ষ আবু বক্কর সিদ্দিক বলেন, আউর রহমান আতা উপজেলা উপজেলা প্রশাসনিক থানা পুলিশ একাধিকবার বানিজ্য করে। তিনি কোন প্রতিশোধ, প্রতিহিংসার নাগরিক করেন না। জনগণের কল্যাণে নির্লজ্জভাবে কাজ করা হচ্ছে। সর্বোচ্চ জনগণের সমর্থনে নির্বাচন করুন যত তাড়াতাড়ি সম্ভব আতাউর রহমান আতার বিজয়ের সামনে তৈরি হচ্ছে। কোন ষড়যন্ত্র, আমাকে ও অপবাদ ধোপে টিকছে না। সদর নাগরিক মানুষ আতাউর রহমান আতাকে খুব কাছ থেকে চেনেও মনে করেন। তার দপ্তরে গিয়ে কখনো কেউ খালি ফেরত দিয়েনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট