1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

বিদ্যালয় বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক পুরুষ্কার বিতরণ ও এস.এস.সি পরীক্ষাদের বিদায় অনুষ্ঠান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

 

মো. ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক:
পার্বত্য জেলার বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ৩নং ওয়ার্ড আমতলীপাড়া মাস্টার মোঃ আব্দুল হাই প্রাথমিক বিদ্যালয় ও মাষ্টার মোঃ আব্দুল হাই উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরুষ্কার বিতরণ ও এস.এস.সি পরীক্ষাদের বিদায়ী সংবর্ধনা রবি-সোমবার ১১-১২ ফেব্রুয়ারী বিদ্যালয় মাঠে দুইদিন ব্যাপী এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য নারীনেত্রী ফাতেমা পারুল,প্রধান মেহমান হিসেবে কক্সবাজার জেলা পরিষদ সাবেক সদস্য, বরইতলী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান এ.টি এম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, প্রধান আকর্ষণ হিসেবে বরইতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ছালেকুজ্জমান,বিশেষ অতিথি ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী আমজনতার আব্দুল জলিল কোম্পানি, সমাজসেবক ছদরুল আমিন চৌধুরী, লামা পৌর মহিলা আওয়ামিলীগ সভাপতি মহিমা আক্তার, মাষ্টার মোঃ আব্দুল হাই উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন,মহিলা মেম্বার শাহেদা ইয়াসমিন শাহেদা, ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি মো.ইসমাইলুল করিম স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, বিদ্যালয় ম্যানেজিং কমিটি,বিদ্যালয় শিক্ষক ও ছাত্র-ছাত্রী সহ এলাকায় সম্মানিত ব্যক্তিবর্গ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাহমদুল হাছান,সঞ্চালনায় করেন প্রধান শিক্ষক মোহাম্মদ আবু ইউসুফ।

বক্তারা বলেন, আজকের বিদায় ছাত্র/ছাত্রী আগামী দিনের ভবিষ্যত। আগামী দিনে তোমাদেরকেই রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে হবে। দেশে সু-শাসন প্রতিষ্টায় তোমাদেরই যোগ্য নাগরিক হিসেবে তৈরি হতে হবে। তবেই দেশ দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত হবে ।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। যার সুফল দেশের স্কুল কলেজের ছেলে-মেয়েরা ভোগ করে আসছে। বিদায়ী শিক্ষার্থীদের পাঠে গভীর মনোযোগী হয়ে ভাল ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখী সমৃদ্ধ দেশ গঠনে অংশগ্রহণের জন্য আহ্বান জানান।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষানুরাগী এবং সমাজসেবক আলহাজ্ব মাহমদুল হাছান বলেন, তোমরা এ প্রতিষ্ঠানে পড়ালেখা করে যদি জীবনে বড় কিছু হও তাহলে তা আমাদের গর্বিত করে। তবে তোমাদের ও এ প্রতিষ্ঠানটির দিকে খেয়াল রাখতে হবে। আমি নিঃস্বার্থভাবে এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি এবং যতদিন সুস্থ্য থাকি করে যাবো ইনশাআল্লাহ।

বক্তব্য শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এবং বিদায়ী ছাত্র/ছাত্রীদের সফলতা কামনা করে মিলাদ ও দোয়া মোনাজাত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট