1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

শুরু হলো বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭০ বার পড়া হয়েছে

 

ময়মনসিংহ থেকে সময়ের পথের বিভাগীয় প্রধানের প্রতিবেদন

লাইনটি কালের বিবর্তন দিয়ে শুরু করতে হয়। খেলোয়ার রাও ভুলে যায়নি সেই বট বৃক্ষের কথা,সেই অভিভাবকের কথা, সেই মুক্তিযোদ্ধার কথা, আপামর জনগণকে যিনি সব সময় উজ্জীবিত করে রাখতেন তিনিই ময়মনসিংহের বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যার। মনে প্রানেই লোকজন মনে রেখেছেন এই বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যারের কথা।
প্রয়াত এই রাজনীতিবিদ একজন সাংসদ, একজন প্রতিমন্ত্রী এবং পূর্ণাঙ্গ ধর্মমন্ত্রী হিসেবে বিগত আওয়ামী লীগ সরকারের হয়ে দায়িত্ব পালন করেছেন। বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যার ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাহেবের ঘনিষ্ঠ সহচর। রাজনৈতিক ক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যার জীবনে কখনো নীতির সাথে আপোষ করেননি তিনি মন্ত্রিত্ব পেয়ে ও মন্ত্রিত্ব নেননি। বিগত জিয়া সরকার ও এরশাদ সরকারের আমলে মন্ত্রিত্বের প্রস্তাব পেয়েও মন্ত্রীত্ব নেননি। জেল জুলুম খাটিয়েও তাকে আওয়ামী লীগ থেকে সরানো সম্ভব হয়নি। তিনিই একমাত্র ব্যক্তি যিনি রাজনীতির শুরু থেকেই জীবনের শেষ পর্যন্ত আওয়ামী লীগ শব্দটি গায়ে মেখেই সমাধিতে চলে যান। তাই তার অনুসারীরা তাকে মনে রেখেই শুরু করেছে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মতিউর রহমান স্যার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪। টুর্নামেন্টির উদ্বোধন হয় ময়মনসিংহ সিটির ৮ নং ওয়ার্ডের কাচারীঘাটের বালুর মাঠে। টুর্নামেন্টে ২৬ টি ক্রিকেট দল এন্ট্রি হয়ে খেলায় নাম ঘোষণা করে।

উদ্বোধনী দিনে ৮ নংওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর উপস্থিত হয়ে উদ্বোধন করেন ,উপস্থিত ছিলেন ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যাব এইডের আঞ্চলিক পরিচালক জনাব খন্দকার বাকি বিল্লাহ ও সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উসান, এছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন, সাথে উপস্থিত ছিলেন সময়ের পথের বিভাগীয় প্রধান জনাব শিব্বির আহমদ। অত্যন্ত আনন্দের বিষয় খেলায় যারা টুর্নামেন্ট জয় করবে তাদের জন্য খাসি সহ আরো অন্যান্য বনভোজনীয় খাদ্য উপহার দেয়ার ঘোষনা রয়েছে। যেগুলি খেলোয়াররা বা আয়োজনবৃন্দ বনভোজনের মতো করে ফাইনালের দিন অতিথিদের আপ্যায়ন করবেন। কতৃপক্ষের জন্য আরো আনন্দের বিষয় হলো যেহেতু স্থানীয় সংসদ সদস্য জনাব মোহিত উর রহমান শান্তর মহোদয়ের বাবার নামে উক্ত ক্রিকেট টুর্নামেন্ট সেই প্রেক্ষাপটে জনাব মোহিত উর রহমান শান্ত মহোদয় ফাইনাল খেলার দিন উপস্থিত থাকবেন বলেই আশা করা হচ্ছে।
বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান স্যার স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ ল্যাব এইডের সৌজন্যে অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট