1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

মায়ের দোয়া পৃথিবীর সবচেয়ে বড় দোয়া — মসিক মেয়র প্রার্থী রাজিব।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

 ময়মনসিংহ থেকে সময়ের পথের বিভাগীয় প্রধান শিব্বির আহমেদের একটি প্রতিবেদন।

প্রোফাইলটা এমন– ময়মনসিংহের প্রথম মেয়র প্রয়াত অ্যাডভোকেট মাহমুদ আল নূর তারেক সাহেবের ছেলে এডভোকেট ফারামার্জ আল নূর রাজিব।

রাজীবের বাবা জনাব মাহমুদ আল নূর তারেক সাহেব ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের একজন বলিষ্ঠ নিবেদিত প্রান। ঠিক তখনকার সময়ে আওয়ামী লীগের কর্মীদের নির্যাতন যেন পিছু ছাড়ে না। ঠিক সেই সময়েই অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি জনাব মাহমুদ আল নূর তারেক সাহেব যেনো আওয়ামী লীগের কর্মীদের পাশে দাঁড়ান। তিনি গত হয়েছেন আজ থেকে ১৫ বছর আগেই তবু এই নিবেদিত প্রাণকে মানুষ ভুলতে পারেনি। দরিদ্র জনগন যেন এখনো মনে রেখেছে। পাশাপাশি আপামর জনগন বর্তমান ওয়ার্ডের জনগন, সিটি কর্পোরেশনে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা এখনো মনে রেখেছেন জনাব মাহমুদ আল নূর তারেক সাহেব কে।

ঠিক তেমনি বাবর আদর্শ কে ধরে রাখার জন্যই এডভোকেট মাহমুদ আল নূর তারেক সাহেবের ছেলে এডভোকেট ফারামার্জ আল নূর রাজিব নেমেছেন এবার ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাবেক ও কার্যনির্বাহী পরিষদের এই সদস্যের প্রত্যাশা এবার ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণের পাশে থেকে জন মনের প্রত্যাশা পূরণ করবেন। এই মোহ নিয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র পদপ্রার্থী রাজিব প্রথমেই দেখা করেন ময়মনসিংহ (৪) সদর আসনের নব নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জনাব মোহিত উর রহমান শান্ত’র মায়ের সাথে। রাজিব ভুলে যায়নি ময়মনসিংহ আওয়ামী লীগের বটবৃক্ষ প্রয়াত অধ্যক্ষ মতিউর রহমান স্যারের কথা। প্রয়াত অধ্যক্ষ মতিউর রহমান স্যার ছিলেন ময়মনসিংহের আওয়ামী লীগের বয়োজ্যেষ্ঠ এবং সবচেয়ে প্রবীণ সাবেক মাননীয় সংসদ সদস্য, প্রতিমন্ত্রী , ও পূর্নাঙ্গ ধর্মমন্ত্রী। তিনি নেই সেই কথা এই মেয়র প্রার্থী ভুলে যায়নি। তাছাড়া ময়মনসিংহ কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী জনাব ফারামার্জ আর নূর রাজিব ও জনাব মোহিত উর রহমান শান্ত ক্লাসমেট ও ঘনিষ্ঠ বন্ধু। তাই মায়ের দোয়া নিয়ে রাজিব তার নির্বাচনী প্রচারণায় নেমেছে এবার। রাজিবের সাথে কথা বললে রাজিব বলে –মায়ের দোয়া পৃথিবীর সবচেয়ে বড় দোয়া। পৃথিবীর কোন শক্তি নেই মায়ের দোয়া কে অবমাননা করে৷ আমার সাথে মায়ের দোয়া থাকলে আর জনগনের দোয়া থাকলে ইনশাআল্লাহ আমি এগিয়ে যাবোই।

জনগন এখন চায় সুস্থ ধারায় ফিরতে৷ আমি আশা করি জনগনের ও জনমনের প্রত্যাশা আমি পূরন করতে প্ররবো৷
এ সময় মেয়র প্রার্থী রাজিবের সাথে ছিলেন সময়ের পথের বিভাগীয় প্রধান জনাব শিব্বির আহমদ, কাজী লুৎফুল কবির, মন্টি, রানা সহ আরো অনেকে৷

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট