1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে – গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১১১ বার পড়া হয়েছে

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে – গৃহায়ণ ও গণপুর্ত মন্ত্রী

সময়ের পথ  – গণপূর্ত মন্ত্রণালয় এবং অধিদপ্তরের কোনো কর্মকর্তার দুর্নীতি প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী।

রোববার (১৪ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, যারা দুর্নীতি করবে তাদের বিরুদ্ধে পেনাল কোডের যে আইন আছে কিংবা দুর্নীতি দমন কমিশনের যে আইন আছে সে আইন দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কয়েকদিনের মধ্যে মন্ত্রণালয়ের সমস্যাগুলো বুঝে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। সামনে যে চ্যালেঞ্জগুলো আছে সেগুলো নিয়ে কাজ করা হবে।

তিনি বলেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করা বর্তমান সরকারের প্রধান লক্ষ্য। এই লক্ষ্য অর্জন এবং প্রধানমন্ত্রীর নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকারের সব ভিশন ও মিশন বাস্তবায়ন করাই তার একমাত্র লক্ষ্য।

এ লক্ষ্য অর্জনে কর্মকর্তা কর্মচারীদেরকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ সংসদীয় আসন থেকে নির্বাচিত হয়ে গত ১১ জানুয়ারি তিনি মন্ত্রিপরিষদের সদস্য হিসেবে শপথ নেন। রোববার প্রথম কর্ম দিবসে সচিবালয়ে নিজ দপ্তরে এলে মন্ত্রণালয় ও সকল দপ্তর/সংস্থার প্রধানগণ তাকে উষ্ণ সংবর্ধনা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট