1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

ফুলবাড়ীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ৯৮ বার পড়া হয়েছে

ফুলবাড়ীতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

ফুলবাড়ী, দিনাজপুর, প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী।
৯ জানুয়ারি সকাল ১০ টায় ফুলবাড়ী থানা প্রেসক্লাব কার্যালয়ে লিখিত সংবাদ সম্মেলনে
মোস্তাকছিম বিল্লাহ (জাপান), পিতা-মৃত আলহাজ্ব রইচ উদ্দীন আহম্মেদ, গ্রামঃ ভাটপাইল (তিলবাড়ী), ডাকঘর: নন্দীগ্রাম।
জানান মিজানুর রহমান, পিতা: রিয়াজুল, সং-পশ্চিম রামচন্দ্রপুর, উপজেলা: ফুলবাড়ী, জেলা: দিনাজপুর সন্ত্রাসী প্রকৃতির লোকজন (০১) রিতু, পিতা: মিজানুর রহমান, সং-পশ্চিম রামচন্দ্রপুর, (০২) জাকিরুল সরকার, পিতা: মৃত মোতালেব সরকার, সাং-রশিদপুর, (০৩) নয়ন, পিতা: মৃত অফিল উদ্দীন, সাং-সোনাপাড়া, (০৪) মোঃ জুয়েল, পিতা: মোঃ মুসা শাহ্, সাং-দাদুল (০৫) মোঃ আনোয়ার হোসেন, পিতা: সফি উদ্দীন মন্ডল সাং-কড়াই, সর্বথানা: ফুলবাড়ী, জেলা: দিনাজপুর সহ আরও অজ্ঞাত নামা ৩০-৪০ জন সন্ত্রীসী প্রকৃতির লোকজন হঠাৎ করে ০৬/০১/২০২৪ইং তারিখে, শনিবার বিকেল আনুমানিক ৪টা ৩০ মিনিটের দিকে দেশমাহাট থেকে আমাকে রিতুর মাধ্যমে ডেকে নিয়ে আমাকে মটর সাইকেলে উঠানোর চেষ্ঠা করে। এমতাবস্থায় আমি নিজেকে বাঁচাতে তাদের সাথে ধস্তাধস্তি করি। পরে তারা আমাকে জোর পূর্বক কয়েকজন ধরে আনোয়ারের মটর সাইকেলে করে পুখুরী মোড়ে নিয়ে যায়। পুকুরি মোড়ে নিয়ে গিয়ে তারা আমার কাছ থেকে ৩০০ টাকার স্ট্যাম বের করে ভয় ভিতি দেখিয়ে আমাকে সহি করতে বলে। আমি সহি করার কারণ জানতে চাইলে তারা আমার কাছে টাকা পাবে মর্মে দাবী করে, যাহা সম্পর্কে আমি কিছুই জানিনা। এমতাবস্থায় আমি আমার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা আমার মোবাইল ফোনটি কেড়ে নেয় এবং শারীরিকভাবে নির্যাতন করে। সেখান থেকে আরও কিছু লোকজন যোগ হয়ে জাকিরুলের মটর সাইকেলে করে পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের মিজানুর রহমান এর বাড়ীতে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে আমার পকেটে থাকা ৩০,০০০/- টাকা কে বা কাহারা জোর পূর্বক বের করে নেয়। এবং সেখানেও আমাকে শারিরীক নির্যাতন করেন এবং স্ট্যাম্পে সহি করতে বলে।
সহি না করিলে প্রাণনাশের হুমকি প্রদান করেন এবং জোর পূর্বক আমার কাছে ৪লক্ষ টাকা পাইবে মর্মে একই একটি ভিডিও ধারন করে। আমি জীবন বাঁচাতে তাদের সামনে টাকা দিতে স্বীকার করে কিন্তু তাহারা আমার কাছথেকে কোন প্রকার টাকা পয়শা পাবেনা। পরবর্তীতে লোক মাধ্যমে আমার পরিবারের লোকজন খবর পাইয়া ফুলবাড়ী থানায় যোগাযোগ করলে ফুলবাড়ী থানা থেকে এসআই আরিফুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে রাত আনুমানিক ১০টার দিকে মিজানুর রহমান এর বাড়ী থেকে উদ্ধার করে আমার পরিবারের কাছে হস্তান্ত করে।
এমতাবস্থায় আমি জীবন নিয়ে অসঙ্কায় রয়েছি। তাই জীবনের নিরাপত্তা চেয়ে এই সন্ত্রসী বাহিনীর বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি গ্রহণ করছি।
বিষয়টি সকলের সামনে উন্মোচন করতে সংবাদকি ভাইদের নিকট আকুল আবেদন জানাচ্ছি। উল্লেখ্য যে, উপরে বর্ণিত সন্ত্রাসী বাহিনীর লোকজন বিভিন্ন সময় এই ধরনের কর্মকান্ডে সঙ্গে জড়িত ছিল।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে সমাজে শান্তি ফেরাতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের সু-দৃষ্টি করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট