1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

বিএনপির নৈতিকতা আছে বলে মনে হয় না। তারা হরতাল ও নৈরাজ্য সৃষ্টি করে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

বিএনপির নৈতিকতা আছে বলে মনে হয় না। তারা হরতাল ও নৈরাজ্য সৃষ্টি করে দেশের মানষকে জিম্মি করার চেষ্টা করছে।
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

লালমনিরহাট প্রতিনিধি।

বিএনপির নৈতিকতা আছে বলে মনে হয় না। তারা হরতাল ও নৈরাজ্য সৃষ্টি করে দেশের মানষকে জিম্মি করার চেষ্টা করছে। তারা আগুন সন্ত্রাস করে জনগণের ভোটাধিকার হরণ করতে চায় এবং হরতালের নামে তারা মানুষকে হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রী গণতান্ত্রিক ধারাকে অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এদেশের ১৭ কোটি মানুষ বদ্ধ পরিকর।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১২ টার দিকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী উপজেলা রিটার্নিং কর্মকর্তা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে লালমনিরহাট-২ আদিতমারী কালীগঞ্জ আসনে মোঃ জহির ইমাম এর কাছে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, নির্বচন সুষ্ঠু হবে গ্রহণযোগ্য হবে। বিএনপি যতই নৈরাজ্য সৃষ্টি করুক অগ্নি সন্ত্রাস করুক, যতই সন্ত্রাসী কর্মকসন্ড করুক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখবে সরকার। একটি নির্বাচিত সরকারকে ক্ষমতা থেকে সড়ানোর যে পায়তারা করছে এদেশের মানুষ তা কোনদিন মেনে নিবে না।

তিনি আরো বলেন, আমেরিকা স্বাধীনতা যুদ্ধের সময় ৭ম নৌবহর পাঠিছিল পাকিস্তান সরকারের পক্ষে। কিন্তু কোন কাজ হয়নি বাংলাদেশ স্বাধীন হয়েছে তারা যেমন আটকাতে পারেনি। ঠিক এবারের জাতীয় সংসদ নির্বাচনও তারা বানচাল করতে যে ষড়যন্ত্র করছে তাদের সে ষড়যন্ত্র কোন কাজে আশবে না। বাংলাদেশের মানুষ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। যে জাতি মুক্তি যুদ্ধ করে বিজয় হয় সে জাতি কখনও কারো কাছে মাথয় নত করবে সেটি কখনও হবে না।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যাচ্ছে এদেশের ১৭ কোটি মানুষ তা সমস্ত সমর্থন অকুণ্ঠ রেখেছেন। হরতাল নৈরাজ্য প্রতিহত করে জনগণের ভোটাধিকারের মাধ্যমে আগামী নির্বাচনে আবারও সরকার গঠন করবে।

তিনি আরো বলেন, আমি বিগত দুইটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নির্বাচন করে আদিতমারী- কালীগঞ্জ অর্থাৎ লালমনিরহাট-২ আসনে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের দায়িত্বে থেকে যথেষ্ট উন্নয়ন করেছি। আমি আশা করি এবারেও জনগণের ভোটাধিকার এর মাধ্যমে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো।

এ সময় তার সঙ্গে ছিলেন উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু কালীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী উপজেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ জহির ইমাম বলেন, কালীগঞ্জে ৪টি নমিনেশন ফরম বিক্রি হয় এর মধ্যে এখন পর্যন্ত ২টি মনোনয়ন পত্র জমা হয়েছে। এ আসনে আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে বিজিবি, পুলিশ ও আনসার বাহিনী সার্বক্ষণিক টহলরত রয়েছে।

উল্লেখ্য আদিতমারী ও কালীগঞ্জ অর্থাৎ লালমনিরহাট-২ আসনে ১৬ টি ইউনিয়নের ৪ লাখ ২ হাজার ৪৫৩ ভোটার নিয়ে গঠিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট