1. multicare.net@gmail.com : সময়ের পথ :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

হিরো নয় অভিনেতা হিসাবে পরিচিতি পেতে চাই।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

হিরো নয় অভিনেতা হিসাবে পরিচিতি পেতে চাই।

চিত্রালী পাড়ার প্রতিবেদক৷

হঠাৎই বিঙ্গাপনের শুটিং দিয়ে যার যাত্রা শুরু নাম তার অসীম। অভিনয় কে যে হৃদয়ে লালন করেছে ছোটবেলা থেকেই। আজো হৃদয়ে ধারন করে রেখেছে সেই স্মৃতি। এবং ধৈর্য্যের ফলাফল হিসাবে হুট করেই পরিচয় হয় নির্মাতা শিব্বির আহমদের সঙ্গে। কথা বলে পছন্দ হয় মিশুক অসীম কে। বেশ কিছু দিন অপেক্ষা ও করে অসীম নির্মাতা তার সাথে কথা বার্তা বলতে থাকে তার ইচ্ছা ও আগ্রহ নিয়ে।
একটা সময় ডাক পরে বিনয়ী অসীমের। নির্মাতার সাথে কথা বলে জানান – আসলে সব কিছু কিন্তু কেউ শিখে আসেনা যদি ইচ্ছা আর আগ্রহ থাকে প্রবল৷ তবে কোথাও না কোথাও চরিত্রের জন্য উপস্থাপন করা যায়।
যদি কেউ নির্মাতা কে বলেই থাকে আমাকে এই চরিত্রে নিতে হবে তাহলে সেটা কঠিন হয়ে পরে চরিত্র নির্বাচনের জন্য। অসীমের ইচ্ছা ধৈর্য্য বিনয়ী মনোভাব কাজে লাগবে শুধু একটা চরিত্রের অভিনয়ের জন্য না৷ আগামীতেও কাজে এগিয়ে যেতে পারবে নিজেকে নিয়ে যদি তার এই মনোভাব থাকে তবেই।
আসীমের সাথে পরে আবার কথা হলে তিনি আরো জানান আসলে একজন নির্মাতা যদি মনেপ্রানে চেয়ে থাকেন একটা অভিনেতা কে এগিয়ে নিতে তবে অসম্ভব কিছু না।
আমার যাত্রা টা দেরী করে হলেও ধরেই রাখতে চাই এই অঙ্গনের আঙিনাটা।
হুট করেই এগিয়ে গিশে হুট করে থেমে যেতে চাইনা। ধীরে ধীরে এগিয়ে নিয়ে যেতে চাই নিজেকে। চরিত্র অনুযায়ী একজন নির্মাতা ও ভালো ফ্ল্যাগ হলে অভিনয়ে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব বলে মনে করি৷
কাজ চলছে একটি টেলিফিল্ম, বিঙ্গাপন ও নাটকের৷
সবার দোয়া ও সহযোগিতায় নিজেকে এগিয়ে নিতে চাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট