1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

চোরাই অকটেন জব্দসহ চোরাকারবারী আটক-২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১৭৮ বার পড়া হয়েছে

চোরাই অকটেন জব্দসহ চোরাকারবারী আটক-২
মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি

কর্ণফুলীর শিকলবাহা এলাকা হতে সাড়ে ছয় লক্ষ টাকা মুল্যের প্রায় পাঁচ হাজার লিটার চোরাই অকটেন জব্দসহ ২জন চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

৪জুন,রবিবার,কর্ণফুলী থানাধীন মধ্যম শিকলাবাহা এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি একটি দোকানের ভেতর থেকে সুকৌশলে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ কোরবান আলী (৪৮),পিতাঃ-মৃত ইয়াছিন আহাম্মদ,সাং-চরপাথরঘাটা,থানা-কর্ণফুলী,জেলা-চট্টগ্রাম এবং ২। মোঃ এমদাদ হোসেন হৃদয় (২০), পিতা-আব্দুল মতিন,সাং-চরকানাই,থানা-পটিয়া,জেলা-চট্টগ্রামকে আটক করে।

গোপন সংবাদে থানাধীন মধ্যম শিকলাবাহা এলাকায় অবৈধভাবে ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চোরাই অকটেন এবং ডিজেল মজুদ করছে। উক্ত সংবাদে একটি আভিযানিক দল আসামিদ্বয়কে আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে তাদের হেফাজতে থাকা অবৈধভাবে সংগ্রহকৃত ৪,৯৫৫ লিটার চোরাই অকটেন জব্দ সহ আসামীদের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বিভিন্ন জাহাজ, জ্বালানী বহনকারী লরি ইত্যাদি হতে অকটেন এবং ডিজেল সংগ্রহ করে পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত অকটেনের আনুমানিক মূল্য ৬ লক্ষ ৫০ হাজার টাকা।

আসামী এবং উদ্ধারকৃত অকটেন সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব-৭,এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট