1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল- নওগাঁয় ওবায়দুল কাদের

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার নওগাঁ। 
  • প্রকাশিত: রবিবার, ৪ জুন, ২০২৩
  • ৫১৩ বার পড়া হয়েছে

মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল- নওগাঁয় ওবায়দুল কাদের

এ.বি.এম.হাবিব স্টাফ রিপোর্টার নওগাঁ। 
নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল। মিথ্যাকে পুঁজি করে তারা চলে। বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর এর মুখে কোন কিছু বাঁধে না। মুখে যা আসে তাই বলে।

রোববার (৪ জুন) দুপুরে নওগাঁ শহরের নওযোয়ান মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক মরহুম আব্দুল জলিলের ১০ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নওগাঁ জেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক।

ওবায়দুল কাদের আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, লোডশেডিং ও ডলার সংকটে মানুষ কষ্ট পাচ্ছে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কষ্ট পাচ্ছে। বাংলাদেশে বঙ্গবন্ধুর পর গরীব মানুষের একমাত্র আপনজন শেখ হাসিনা ছাড়া আর কেউ নেই। বঙ্গবন্ধুর কন্যা ২৪ ঘন্টার মধ্যে ৩ ঘন্টা ঘুমান। আর বাঁকী সময় তিনি রাত জেগে কাজ করেন। সারাদিন বসে বসে দেশের অর্থনীতি ও সাধারণ জনগণের কথা ভাবেন।

এ সময় নওগাঁ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৫ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল, সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধূরী, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, জেলা সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ব্রহানী সুলতাল মাহমুদ গামা,জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু সহ কেন্দ্রীয় ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক বানিজ্যমন্ত্রী প্রয়াত নেতা আব্দুল জলিলের গ্রামের বাড়ি শহরের চকপ্রাণ মহল্লায় কবর জিয়ারত ও রুহের মাগফিরাত কামনা এবং পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন মন্ত্রী ওবায়দুল কাদের। দীর্ঘ ৬ বছর পর নওগাঁয় আসেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য তৈরি হয়। অনুষ্ঠান শেষে তিনি হেলিকপ্টার যোগে নওগাঁ ত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট