1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
বড়পুকুরিয়ায় ঘরবাড়ী ফাটলের ক্ষতিপূরণের দাবিতে সংবাদ সম্মেলন। আইবিএন শেয়ার হোল্ডারস মিটআপ রেদোয়ান আহমেদ। বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল নওগাঁর বলিহারে বিট ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত খন্ডবিখন্ড,মরদেহ উদ্ধার এমপি আনারের,উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। খাজা শাহ্ নূর দরবেশ মৌলা (রহঃ) এঁর চন্দ্রবার্ষিকী ওফাত শরীফ উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে শান্তির মঙ্গল শোভাযাত্রায় হাজারো মানুষের ঢল লামার উপজেলা নির্বাচনে বিজয়ী আবারও চেয়ারম্যান মোস্তফা জামাল নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন দুইজন নওগাঁয় ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা কুষ্টিয়া জেলা আ’লীগের সভাপতিকে কারণ দর্শানোর নোটিশ

তিন বিঘা কড়িডের এক্সপ্রেস চালুর দাবীতে লালমনিরহাটে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৯ মে, ২০২৩
  • ২৫৪ বার পড়া হয়েছে

তিন বিঘা কড়িডের এক্সপ্রেস চালুর দাবীতে লালমনিরহাটে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

লালমনিরহাট প্রতিনিধি।

তিন বিঘা কড়িডোর এক্সপ্রেস চালুর দাবীতে লালমনিরহাটে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (২৮ এপ্রিল) বেলা ১১ টার দিকে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে বাংলাদেশ রেলওয়ে বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) আব্দুস সালাম এর কাছে স্মারকলিপি পেশ করেন।

জানা গেছে, ২০১১ সালে মাননীয় প্রধানমন্ত্রী জেলার পাটগ্রামে এক জন সভায় তিন বিঘা কড়িডোর এক্সপ্রেস চালুর ঘোষণা দেয়। দীর্ঘ ১২ বছরেও এ এক্সপ্রেস ট্রেনটি চালু হয়নি।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে লালমনিরহাট জেলা সমিতির সভাপতি মোঃ শফিউল আলম চৌধুরী বলেব, তিন বিঘা কড়িডোর শুধু লালমনিরহাট জেলা না এটি বাংলাদেশের অন্যতম না করা একটি জায়গা। ২০১১ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাটগ্রামে এক জন সভায় তিন বিঘা কড়িডোর এক্সপ্রেস চালুর ঘোষণা দিয়েছিল। তার ঘোষনা ঘোষনাই রয়ে গেছে আজ দীর্ঘ ১২ বছরেও এ এক্সপ্রেস ট্রেনটি চালুর সঠিক বাস্তবায়ন হয়নি। আমরা চাই যত দ্রুত সম্ভব তিন বিঘা কড়িডোর এক্সপ্রেস ট্রেনটি চালু করা হেক।

তিনি আরো বলেন, তিন বিঘা কড়িডোর এক্সপ্রেস ট্রেনটি চালুর জন্য আমরা আন্দোলন করে আসছি কিন্তু এ বিষয়ে কোন পদক্ষেপই নেননি রেলওয়ের উর্দ্ধতন কর্তৃপক্ষগণ। এ ট্রেনটি চালু হলে সাশ্রয়ী রেটে খুব সহজেই যাতায়াত করা যাবে ঢাকা টু বুড়িমারী। বর্তমানে বাসে বুড়িমারী হতে ঢাকা যেতে ১ হাজার হতে ২ হাজার তিনশত টাকা লাগে। দ্রব্য মূল্যের উর্ধগতিতে খুবই সমস্যার মধ্যে পড়তে হয়। তাই দ্রুত এ ট্রেন টি চালু করা হলে লালমনিরহাট জেলাবাসীসহ দেশপর জনগণের উপকারে আসবে।

এ সনয় লালমনিরহাট জেলা সমিতির সাধারণ সম্পাদক আহসান কামাল চৌধুরীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় : ইয়োলো হোস্ট